ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপনের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আফম রুহুল হক এমপি

বার্তা বিভাগ
জুলাই ১০, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(স্টপ-রিপোর্টার) সাতক্ষীরা: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় কালিগঞ্জ উপজেলায় আওয়ামী কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপণের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকের নির্দেশে উদ্বোধন করা হয়।

কালিগঞ্জের নলতা ইউনিয়নে ডাঃ রহুল হক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ময়দানে উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান মুকুলের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক। এসময়ে তিনি বলেন দেশের জলবায়ু পরিবর্তন ও পৃথিবীর ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প নেই। এজন্যে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশব্যাপী বৃক্ষ রোপন অভিযান চলমান আছে। এরই ধারাবাহিকতায় কালিগঞ্জ উপজেলা কৃষকলীগের এ উদ্যোগকে স্বাগত জানাই।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক আবুল হোসেনসহ উপজেলা কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]