ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হিজলায় সাংবাদিকদের সাথে নবাগত চেয়ারম্যানের মত বিনিময় সভা

বার্তা বিভাগ
জুলাই ৮, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

হিজলা(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করলেন হিজলা উপজেলা পরিষদের নবাগত উপজেলা চেয়ারম্যান আলতাফ মাহমুদ দিপু সিকদার ও ভাইস চেয়ারম্যানদ্বয়।

রবিবার বেলা ১১ টার সময় উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যানের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ মাহমুদ দিপু সিকদার আধুনিক হিজলা উপজেলা গড়তে হিজলা উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন মতামত ও সহয়োগিতা চান।

তখন মতবিনিময় সভায় উপস্তিত সাংবাদিকরা উপজেলার শিক্ষা,চিকিৎসা,যোগাযোগ ব্যবস্থা,মাদক,চুরির সহ নানান বিষয়ে সমস্যার চিত্র তুলে ধরেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান আলতাফ মাহমুদ দিপু শিকদার বলেন, আমার একার পক্ষে আধুনিক হিজলা উপজেলা গড়া সম্ভাব নয়।

আপনারা যদি সমস্যা গুলো তুলে ধরেন সকলে মিলে সমস্যা নিরশনে কাজ করবো।

তিনি আরো বলেন হিজলায় খেয়াঘাট কিংবা বাসষ্ট্যান্ড ইজারার নামে মানুষকে হয়রানী করলে ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় উপস্তিত ছিলেন বরিশাল জেলা পরিষদের সদস্য পন্ডিত
শাহাবুদ্দিন আহমেদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম মাহিম,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইসলাম তুহিন আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]