ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহী নগরীর পবা থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৪ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ গোলাম কিবরিয়া (রাজশাহী প্রতিনিধি):

রাজশাহী নগরীর পবা থানার দাদপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপির পবা থানা পুলিশ।

গ্রেফতার আসামি মো: নাসির উদ্দিন রাজশাহী নগরীর পবা থানার দাদপুর চকপাড়া গ্রামের আব্দুস সামাদ মাস্টারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি নাসির উদ্দিনের বিরুদ্ধে রাজশাহীর পারিবারিক আদালতের মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত ও ৫ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা আরএমপির পবা থানায় মুলতবি ছিল। আসামি নাসির উদ্দিনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে পবা থানা পুলিশ। গতকাল ১৯ জুন রাতে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি নাসির উদ্দিন পবা থানার দাদপুর স্কুলের সামনে অবস্থান করছে।

পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম গতকাল দিবাগত রাত ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি নাসির উদ্দিকে দাদপুর স্কুলের সামনে থেকে গ্রেফতার করে।

গ্রেফতার আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]