ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনার আমতলীতে ব্রিজ ভেঙে মাইক্রোবাস খালে; নিহত ৯, নিখোঁজ ৩

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৪ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সাজিবুল ইসলাম, বরগুনা:

কনেপক্ষ থেকে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে  হলদিয়ার হাট ব্রিজ ভেঙে মাইক্রোবাস খালে পড়ে  ৯ জন নিহত হয়েছেন। সাথে ৩ জন নিখোঁজ রয়েছেন বলে জানা যায়। ২২/০৬/২০২৪ ইং, রোজ শনিবার দুপুর ১:৩০ মিনিটের সময় আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। আমতলী পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডে বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা ।

জানা যায়, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের অন্তর্গত গুরুদল গ্রামের মনির হাওলাদারের মেয়ে হুমায়রা’র বিয়ে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার রুবিয়া (৪৫), রাইতি খান (২২), ফাতেমা (৩৫), তাহিয়াত মেজবিন (৭), ফরিদা বেগম (৪৮), শাহনাজ আক্তার (৩৭), তাসফিয়া মুবাসসেরা (১২), আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের তক্তা বুনিয়া গ্রামের জাকিয়া (৩৫) ও রুকাইদ ইসলাম (৫)।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. লুনা বিনতে হক বলেন, নিহত ৯ জনকে হাসপাতালে আনার আগে মৃত্যুবরণ করেন। সবমিলে ৯ জন মৃত্যুবরণ করেন এবং ৩ জন নিখোঁজ রয়েছেন।

এ অপ্রত্যাশিত মৃত্যুকে কেন্দ্র করে আমতলীতে শোকের ছায়া বিরাজ করছে। পাশাপাশি অন্যান্য অঞ্চলেও এ শোক ছড়িয়ে পড়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]