ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারতে গেমিং জোনে আগুন; নিহত বেড়ে ২৭, ৯ জনই শিশু

বার্তা বিভাগ
মে ২৬, ২০২৪ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটের রাজকোটের একটি গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখানে নিহতের সংখ্যা আরও বেড়েছে। রাজকোটের জনপ্রিয় টিআরপি গেমিং জোনে শনিবার সন্ধ্যায় আগুনে ২৭ জন প্রাণ হারিয়েছেন। নিহতদের মধ্যে ছল ৯ জনই শিশু।

প্রত্যক্ষদর্শীরা জানান, গেমিং জোনের ভেতরে শেষ বিকালে অনেকেই যখন খেলতে ব্যস্ত, তখন হঠাৎ করেই সেখানে আগুন লেগে যায়।সাথে সাথে কিছু বুঝে ওঠার আগেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। মূহূতেই দাউদাউ করে জ্বলে ওঠে পুরো গেমিং জোন।

রাজকোটের পুলিশ কমিশনার রাজু ভারগভ বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে উদ্ধার অভিযান চলমান রয়েছে। এখন পর্যন্ত ২৭টি মৃতদেহ উদ্ধার করেছি।

এই ধরনের গেমিং জোন সাধারণত ঘেরা জায়গায় তৈরি করা হয়। কার রেসিং থেকে শুরু করে নানা ধরনের ইনডোর ও আউটডোর গেমের ব্যবস্থা থাকে। এছাড়াও মজুত থাকে টায়ার, প্লাস্টিকের মতো অতি দাহ্য পদার্থ। তাই আগুন দ্রুত ছড়িয়ে পড়েছে বলে ধরনা করা হয়। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। -এনডিটিভি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]