ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ এক যুবক গ্রেপ্তার

বার্তা বিভাগ
এপ্রিল ২২, ২০২৪ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা,, (আদমদীঘি–বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের মালগুদামের সামনে রাস্তার উপর থেকে গতরাতে রাজু নামের একজন যুবককে চাকুসহ গ্রেপ্তার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এ বিষয়ে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, গতকাল রাত্রী কালীন দায়িত্ব পালন কালে গোপন সংবাদ মাধ্যমে জানতে পারি সান্তাহার পৌর শহরের মালগুদাম এলাকায় চাকুসহ এক যুবক ঘোরা ফেরা করছে। তৎক্ষনাৎ উর্ধতন কর্মকর্তাকে অবগত করে উল্লেখিত স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় আসামি রাজুকে আটক করি।

এ সময় তার শরীর তল্লাশি করে একটি চাকু ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আসামি রাজু পাহালোয়ান (৩২) আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের বাজার এলাকার মোস্তাকিন পাহালোয়ানের ছেলে। তার  বিরুদ্ধে আদমদীঘি থানায় মামলা দায়ের করে আজ দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, গতরাতে চাকুসহ গ্রেপ্তারকৃত আসামি রাজুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আজ সোমবার দুপুরে বগুড়া আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]