ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিনব কায়দায় ফেনসিডিল বহনের সময় দুইজন গ্রেফতার

বার্তা বিভাগ
এপ্রিল ২১, ২০২৪ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, (আদমদিঘী — বগুড়া) প্রতিনিধি :

বগুড়া জেলার আদমদীঘিতে অভিনব কায়দায় ২৩০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছেন রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গত শুক্রবার রাতে আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকা রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন নওগাঁ বক্তারপুর ইউনিয়নের আতাইকুলা গ্রামের সোহরাব হোসেনের ছেলে জাকির হোসেন (৩০) ও আদমদীঘি উপজেলার সান্তাহার হাউজিং কলোনীর খলিলের ছেলে কাজল (২২)।
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক পারভীন আক্তার জানান গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকা রোড এলাকায় ঘরোয়া খাবারের হোটেলের সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে একটি নাম্বার বিহীন সিনএনজি তল্লাশী করে উল্লেখিত পরিমাণ ২৩০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত মাদক কারবারিদের বিরুদ্ধে শনিবার সকালে আদমদীঘি থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনি একটি মামলা দায়ের করা হয়েছ। এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান শনিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]