ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জ উপজেলা নির্বাচনে এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন আলহাজ্ব ইউনুস সরকার

বার্তা বিভাগ
এপ্রিল ২০, ২০২৪ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

শাহীন আহমেদ,শরিয়তপুর প্রতিনিধি:

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলহাজ্ব ইউনুছ সরকারের পক্ষ থেকে ব্যবসায়ী ও নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ১৮ই এপ্রিল সন্ধ্যা ৮:০০ ঘটিকার সময় উত্তর তারাবুনিয়াস্থ সরকার মার্কেটে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় ও ঈদ শুভেচ্ছা অনুষ্ঠানে বাজারের ব্যবসায়ী ও দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
আলহাজ্ব ইউনুস সরকার বলেন আমি উত্তর তারাবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলাম আমার শাসন আমলে এলাকায় কোন মারামারি মাদক ব্যবসা ছিল না।

আলহাজ্ব ইউনুছ সরকার বলেন, সকলকে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা ব্যবসায়ী মহল খুব সচেতন, আপনাদের সুচিন্তিত ভাবনা সমাজকে গভীরভাবে প্রভাবিত করে।আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,সামনে নির্বাচন সকলে আচরণবিধি মেনে চলার ব্যাপারে সজাগ থাকবেন। আপনাদের ঐক্যবদ্ধতা আমার বিজয়ের পথকে সুগম করবে।

মত বিনিময় সভায় ব্যবসায়ী,শিক্ষাবিদ ও পেশাজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]