ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার লক্ষ্মীপুরে ওকরা বাড়ীর অষ্টমীর মেলায় জুয়াড়ীরা এবার মহাবেজার

বার্তা বিভাগ
এপ্রিল ১৭, ২০২৪ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানসহ থানা পুলিশের কঠোর নজরদারীর কারণে এবারে জুয়া ছাড়াই শেষ হলো এক দিনের অষ্টমীর মেলা। এতে জুয়াড়ীরা বেজার হলেও এলাকাবাসী ফেলেছে স্বস্তির নিঃশ্বাস।

অন্যান্য বারের ন্যায় এবারও গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুরের ওকরাবাড়ীতে এক দিনের
জন্য বসেছিল ঐতিহ্যবাহী অষ্টমীর মেলা। এ মেলাকে কেন্দ্র করে স্থানীয়সহ বহিরাগত জুয়াড়ীরা
আসর জমাতে নিয়েছিল প্রস্তুতি। কিন্তু বিধিবাম লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের জুয়া বিরোধী কঠোর নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় এবারে মেলা ছিল জুয়ামুক্ত। সেই সাথে সন্ধ্যার মধ্যেই শেষ হয়ে যায় এই মেলা। মেলা জুয়ামুক্ত থাকায় জুয়াড়ীরা মহাবেজার হলেও এলাকাবাসী ফেলে স্বস্তির নিঃশ্বাস।

ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, নিরাপত্তার স্বার্থে প্রশাসনের সহায়তায় আমরা সন্ধার মধ্যে মেলা বন্ধ করে দেই। সকাল থেকেই মেলাকে জুয়ামুক্ত করার জন্য আমি নিয়মিত তদারকি করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]