ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যাত্রাপুরে ভাইয়ের বাঁধন সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী পেল দেড় শতাধিক পরিবার

বার্তা বিভাগ
এপ্রিল ১৩, ২০২৪ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

সৈয়দ আবু ইউসুফ,
মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লা জেলার মুরাদনগর থানধীন যাত্রাপুর গ্রামে ভাইয়ের বাঁধন সংগঠনের উদ্যোগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন, ১০নং যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান, জনাব আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জনাব আব্দুস সালাম ভূইয়া (সেলিম), স্থানীয় ওয়ার্ড মেম্বার, জনাব বাবুল মুন্সী, সৌদি প্রবাসী জনাব কামরুল হাসান ভূইয়া (সোহেল), জনাব সৈয়দ তৈয়বুর রহমান, জনাব ফুলু মিয়া (মেম্বার), জনাব মো: লিলু মিয়া, জনাব মো: হাসেম ড্রাইভার। এছাড়াও সংগঠনের সভাপতি, মো: রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক, মো: রাসেল মিয়াসহ সংগঠনের সকল কর্মীগন উপস্থিত ছিলেন।

সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক মো: গোলাম কিবরিয়া দ্যা সোশ্যাল টাইমসকে বলেন,
২০২১ সালের ০৮ মে শনিবার মুরাদনগর থানাধীন যাত্রাপুর গ্রামের স্থানীয় কিছু তরুন, ক্রীড়ানুরাগী, উদীয়মান কিছু মহৎ যুবকদের সমন্বয়ে গঠিত হয় “ভাইয়ের বাঁধন সংগঠন” গঠনতন্ত্র মোতাবেক সমাজ সেবা মূলক এ সংগঠনটি তাদের আপন আপন নিয়মিত কর্মকাণ্ডের মধ্যে ৩ বছর বয়সে আজ উপনীত। ইতিমধ্যে এ সমাজসেবা মূলক সংগঠনটি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সহায়তা প্রদান, অসহায়, দুঃস্থ মানুষের চিকিৎসা সেবা, গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, রমজান মাসে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণসহ গরীব, এতিম ও মাদ্রাসার বিভিন্ন কাজে আমাদের সংগঠনি কাজ করে যাচ্ছে,আমাদের সংগঠনের একটাই লক্ষ্য বিনা স্বার্থে গরীব ও দুঃস্থ মানুষের পাশে থাকা এবং দারিদ্র্য মুক্ত একটি সুন্দর সমাজ গড়া।
গর্ব সমাজ, গর্ব দেশ, মানব সেবায় শান্তি বেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]