ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মহাশ্বশান ও বাজার মার্কেট সেট উদ্বোধনসাংসদ নিগারকে সুন্দরগঞ্জ পৌরসভার সংবর্ধনা

বার্তা বিভাগ
এপ্রিল ৩, ২০২৪ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম আকন্দ,স্টাফ রিপোর্টারঃ-গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগারকে সংবর্ধনা প্রদান করেছেন সুন্দরগঞ্জ পৌরসভা। পাশাপাশি পৌরসভার রামডাকুয়া মহল্লায় মহাশ্বশান ও সুন্দরগঞ্জ বাজার মার্কেট সেট নির্মাণের উদ্বোধন করেছেন সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার। মঙ্গলবার পৌর হলরুমে সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা সভা পৌর মেয়র মো. আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনার ক্রেস্ট ও পুস্প্যমাল্য অর্পণের পর পৌর কাউন্সিলর ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সরকার বাবলু’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা নিবার্হী অফিসার মো. তরিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো. মাহবুব আলম, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আব্দুল বারী, পৌর কাউন্সিলর মো. ছামিউল ইসলাম, মশিউর রহমান বিল্পব, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আহসানুল করিম চাঁদ, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান আকন্দ, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার প্রমূখ।

পরে পৌরসভার রামডাকুয়া মহল্লায় মহাশ্বশান, মীরগঞ্জ ১নং ওয়ার্ডে সড়ক ও সুন্দরগঞ্জ পৌর বাজার মার্কেট সেডের নির্মাণ কাজের উদ্বোধন করেন সাংসদ আব্দুল্লাহ নাহিদ নিগার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]