ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসনে প্রশাসনের নাকের ডগায় অবৈধ শব্দবাজি বিক্রি

বার্তা বিভাগ
এপ্রিল ৩, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি-
ঈদকে কেন্দ্র করে ফরিদপুরের চরভদ্রাসনে প্রশাসনের নাকের ডগায় অবৈধ শব্দবাজি বিক্রি করছে,তাতে প্রশাসন নীরব ভূমিকা পালন করছে।

চরভদ্রাসন উপজেলার সদর বাজারে দুধবাজার সংলগ্ন ভাবুমান দোকান বসিয়ে দ্বিধার চেয়ে বিক্রি করছি বিভিন্ন ধরনের শব্দ বাজি, উপজেলার বিভিন্ন গ্রাম এলাকায় উঠতি বয়সী ছেলে-মেয়েরা দেদারসে কিনছে এসব বাজি।কোনো নিয়মনীতির তোয়াক্কা না করে পথে ঘাটে, বাড়ির আঙিনাসহ যেখানে সেখান ফাটানো হচ্ছে এসব বাজি। বাজির বিকট শব্দে আঁতকে উঠছে শিশু, বৃদ্ধসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
এতে হৃদরোগীসহ বিভিন্ন জটিল রোগীরা ঝুঁকির মধ্যে রয়েছে।উপজেলা বাসি বলছে এসব বাজি অচিরেই নিষিদ্ধ ঘোষণাসহ প্রশাসনের কঠোর নজরদারি দরকার।

প্রশাসনের কঠোর নজরদারির অভাবে কোনো প্রকার বাধাবিঘ্ন ছাড়াই এসব বাজি ফুটালেও কোনো প্রকার রেশ টানা যাচ্ছে না। প্রশাসন এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিবে এমনটাই প্রত্যাশা চরভদ্রাসন বাসীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]