ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি – নাজমুল ইসলাম

বার্তা বিভাগ
এপ্রিল ৩, ২০২৪ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,স্টাফ রিপোর্টার সাতক্ষীরা: সাতক্ষীরা জেলার নারী শিক্ষার এক অনন্য শিক্ষা প্রতিষ্ঠান, কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম।

বুধবার ( ৩ এপ্রিল) বেলা ১২:০০ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ে কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বর্তমান নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকি বিল্লাহ এর সভাপতিত্বে প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম কে কালীগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করেন।

সভায় উপস্থিত ছিলেন কমিটির অন্যরা হলেন স্কুলের প্রধান শিক্ষক ও কমিটির সদস্য সচিব রবীন্দ্রনাথ বাছাড়,দাতা সদস্য সাকির আহমেদ, আবিভাবক সদস্য মো সিদ্দিকুল ইসলাম, সুকুমার ঘোষ, শেখ নাজিম উদ্দিন বিশ্বজিৎ দাশ, সংরক্ষিত মহিলা সদস্য সাবিনা পারভিন, শিক্ষক প্রতিনিধি তপন কুমার ঘোষ, নিত্যানন্দ সরকার ও রওশনারা খানম। কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবগঠিত কমিটির সভাপতি সহ নির্বাচিত সকল সদস্যদেরকে স্কুলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]