ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় আখিরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের নির্মান কাজ শুভ উদ্বোধন করলেন – সংসদ সদস্য

বার্তা বিভাগ
এপ্রিল ১, ২০২৪ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, (আদমদীঘি–বগুড়া) প্রতিনিধি : বগুড়া আদমদীঘি উপজেলার ০১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়নের (৩০ মার্চ) শনিবার দুপুরে বড় আখিরা গ্রামের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের মেহরাবের শুভ উদ্বোধন করেন , বগুড়া – ৩ আসনের জাতীয় সংসদ সদস্য খান মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী (বাঁধন )।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ আদমদিঘী উপজেলা শাখার সহ-সভাপতি এবং ০১নং ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক (আবু)। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবু বক্কর সিদ্দিক সভাপতি ঈদগাহ কমিটি।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, মাজহারুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক ঈদগাহ ময়দান কমিটি, সাগর হোসেন( সভাপতি,শেখ রাসেল স্মৃতিসংঘ বড় আখিরা ) ইয়াকুব আলী, ইসমাইল হোসেন, জাহিদুল ইসলাম, আব্দুর রশিদ, হেলাল উদ্দিন, এখলাস গাজী, আব্দুল কাইয়ুম, নজরুল ইসলাম, শফিকুল ইসলাম সোহেল, আলমগীর হোসেন, আব্দুল বাবু, আব্দুস সামাদ সহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]