ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ভুট্টা ক্ষেত থেকে ১ নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

বার্তা বিভাগ
এপ্রিল ১, ২০২৪ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অভিজিৎ চন্দ্র জিৎ (১০) নামের ১ নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) দুপুর ১২ টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী (নামাপাড়া) এলাকার করতোয়া নদীর চরের ভুট্টা ক্ষেত থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। অভিজিৎ চন্দ্র জিৎ বগুলাগাড়ী গ্রামের রনজিৎ চন্দ্রের ছেলে ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

এ তথ্য নিশ্চিত করে দরবস্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড সদস্য সজীব আহমেদ খান স্বজনদের বরাত দিয়ে বলেন, শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে হঠাৎ বাড়ি থেকে অভিজিৎ চন্দ্র জিৎ নিখোঁজ হয়। এরপর থেকে পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকে। এরই মধ্যে শনিবার দুপুরের দিকে ওই নদী চরের ভুট্রাখেতে অভিজিৎ চন্দ্রের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করেছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, অভিজিৎ চন্দ্র জিৎ নামের এক শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শিশুর মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]