ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

একতা মানব কল্যাণ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

বার্তা বিভাগ
এপ্রিল ১, ২০২৪ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন,স্টাফ রিপোর্টার :-

নোয়াখালীর চাটখিল  উপজেলার ৭নং হাটপুকুরিয়া ইউনিয়ন নাজির কাচারি,নারায়ণ পুর, একতা মানব কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ থেকে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে হাটপুকুরিয়া ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে একদল তরুণ প্রতিবছরের ন্যায় এবারও ৫০০ পরিবারকে  ইফতার সামগ্রী বিতরণ করে।।

নারায়ণ পুর আর কে উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল বাতেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা খোকন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাটখিল উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান উপাধ্যক্ষ মহি উদ্দিন হাসান। বিশেষ অতিথি ছিলেন  নারায়ণ পুর আর কে উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লোকমান হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন আতাউর রহমান মিঠু, রাইসুল ইসলাম রাসেল পাটোয়ারী ও মো. ফরহাদ পাটোয়ারী।

অনুষ্ঠানে বক্তারা এলাকার অসচ্ছল মানুষদের দুর্দিনে এই ফাউন্ডেশনের উদ্যোগকে সাধুবাদ জানান এবং ইফতার সামগ্রী বিতরণের এই মহতি অনুষ্ঠানকে সফল করতে তরুণদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মানব সেবামূলক কাজে এগিয়ে আসালে ইসলাম ধর্মের বিধানে থাকা দুনিয়া ও আখিরাতের কল্যাণের কথা তুলে ধরেন এবং আলোচনা শেষে দেশবাসীর জন্য দোয়া ও মুনাজাত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]