ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তি গ্রেফতার

বার্তা বিভাগ
মার্চ ২৯, ২০২৪ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়িতে পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ সানোয়ার হোসেন (২৭) নামের ১ ব্যক্তি গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলার মহেশপুর গ্রামের রংপুর-ঢাকা মহাসড়কে অভিযানকালে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সানোয়ার হোসেন টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার বনোকগ্রামের মীর মোঃ আঃ সালামের পুত্র।

থানা সুত্রে জানা গেছে, গাইবান্ধা পুলিশ সুপার এর দিকনির্দেশনায় পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান এর নেতৃত্বে
এসআই মিজানুর রহমান, এএসআই আহসান হাবীব, এএসআই মুকুল মিয়া সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায়
রংপুর ঢাকা মহাসড়কের উপজেলার মহেশপুর গ্রামের জনৈক সোহেল মিয়ার চায়ের দোকানের সামনে মহাসড়কে ঠাকুরগাঁও- চাঁপাইনবাবগঞ্জগামী বিআরটিসি যাত্রীবাহি বাস (রেজি নং-রংপুর-ব-১১-০০১৮) তল্লাশিকালে ১০০ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল (যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা) উদ্ধারসহ সানোয়ার হোসেনকে গ্রেফতার করে।

থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, গ্রেফতারকৃত সানোয়ার হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজু করা হয়। এ ছাড়াও তার নামে একাধিক মাদক মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]