ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল সুষ্ঠুভাবে বিতরণ

বার্তা বিভাগ
মার্চ ২৬, ২০২৪ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম আকন্দ,স্টাফ রিপোর্টারঃ-গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিন রাজীবপুর নতুন বাজার খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার কর্তৃক ভোক্তাকে ওজনে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে। গত ১৯-০৩-০২৪ইং তারিখে প্রকাশিত দৈনিক নবচেতনা পত্রিকায় ওজনে চাল কম দেওয়ার অভিযোগ উঠেছিল।তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট,ভিত্তিহীন।ডিলার মোঃ আনারুল ইসলাম তোতা জানান,আমাকে মিথ্যে অপবাদ দিয়ে কুচক্র মহল ও কিছু সাংবাদিক মিথ্যা অপপ্রচার চালায়।আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।এরপর যদি কোন সাংবাদিক মিথ্যে সংবাদ প্রচার করে তাহলে আমি আইনগত ব্যবস্থা নিব।
ডিলার মোঃ আনারুল ইসলাম তোতা ভোক্তাদের নিকট ৩০ কেজি চালের মূল্য নিয়ে ৩০ কেজি চাল সঠিক মাপে দেন। উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ শামছুল আলমের উপস্থিতিতে ডিলার সঠিক ওজনে ভোক্তাদের মাঝে চাল বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]