ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বার্থা উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে নির্বাচন স্থগিত

বার্তা বিভাগ
মার্চ ২৫, ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

খাঁন আতাউর রহমান, রাজবাড়ী উপজেলা প্রতিনিধি:

১৯৭০ ইং সালে বার্তা উচ্চ বিদ্যালয় স্থাপিত হয়। প্রাচীন ও প্রসিদ্ধ এ বিদ্যালয়ে আজ সোমবার সভাপতি পদে নির্বাচন হওয়ার কথা ছিল।
সভাপতি পদে প্রার্থী ছিলেন মোঃ মাহাতাব উদ্দিন খান, মোছাঃ মর্জিনা বেগম ও মোঃ জাহাঙ্গীর হোসেন (জাহান) অংশগ্রহণ করেন।

নির্বাচনকে কেন্দ্র করে রাজবাড়ী শিক্ষা অফিসার বিদ্যালয়ে আসেন। স্কুলের যারা শিক্ষক আছেন তারা ভোট দিতে আসেন নি। এমনকি সাবেক সভাপতি মোঃ মাহাতাব উদ্দিন খান তিনিও ভোট দিতে আসেন নি। যার কারণে নির্বাচনটি আজ অনুষ্ঠিত হয় নি।

গত ১৯/৩/২০২৪ রোজ মঙ্গলবার স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন হয়। ১.মোহাম্মদ মনির হোসেন, ২. মোঃ নাজিম উদ্দিন মিয়া, ৩. মোঃ মান্নান মন্ডল, ৪. মোঃ আমান মন্ডল- সদস্য পদে এরা চারজন নির্বাচিত হন।

নির্বাচিত সদস্যরা স্কুলে ভোট দিতে এসে দেখেন স্কুলের শিক্ষক ভোটাররা উপস্থিত নেই এবং সাবেক সভাপতি মোঃ মাহাতাব উদ্দিন খান তিনিও উপস্থিত ছিলেন না।

এ পরিস্থিতিতে শিক্ষা অফিসার এসে পরবর্তীতে নির্বাচন করার জন্য সবাইকে অনুরোধ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]