ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সান্তাহারে ট্রেন থেকে ছয় কেজি গাঁজা উদ্ধার

বার্তা বিভাগ
মার্চ ২৩, ২০২৪ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, (আদমদীঘি) প্রতিনিধি :আদমদীঘির সান্তাহার রেলওয়ে পুলিশ আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের বগি থেকে মালিক বিহীন ছয় কেজি গাঁজা উদ্ধার করেছে। গত শুক্রবার (২২ মার্চ) বিকেলে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ৬নং বগির সিটের নীচ থেকে এসম গাঁজা উদ্ধার করেন।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ ট্রেনে মাদক বিরোধী অভিযান কালে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ৬নং বগির সিটের নীচ ৭টি ছোট কাঠের বক্সের ভিতর পরিত্যক্ত অবস্থায় ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তবে উদ্ধার হওয়া গাঁজা কোন মালিক পাওয়া যায়নি। সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে এবং গাঁজার মালিক খোঁজা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]