ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ক্যান্সার আক্রান্ত মঞ্জুরানী বাঁচতে চায়

বার্তা বিভাগ
মার্চ ২৩, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু………।
এটি ভূপেন হাজারিকার কালজয়ী গান। এ গানটি মানুষের মানবতার ও ভ্রাতৃত্ববোধের কথা বলে। তাই একটু খানি সহানুভূতি হতে পারে একজন অসাহায় মানুষের জীবনের আশীর্বাদ। এমন আশীর্বাদ নিয়ে বেঁচে থাকার করুন আকুতি ক্যান্সার রোগে আক্রান্ত মঞ্জুরানীর।

মঞ্জুরানী গাইবান্ধা পৌরশহরের ৩নং ওয়ার্ডের দক্ষিণ ধানঘড়া মিয়াবাড়ী মসজিদ সংলগ্ন এলাকার হতদরিদ্র রিক্সা চালক লিটন মিয়ার স্ত্রী।
মঞ্জুরানী বেগম (৪৫) দাম্পত্য জীবনে ১ ছেলে ১ মেয়ের জননী। প্রায় ১ বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন।
চিকিৎসার পিছনে স্বামীর শেষ সম্বল জমিটুকু বিক্রি করে এখন একেবারেই নিঃস্ব। ধার দেনা করে চলছে মঞ্জুরানীর চিকিৎসা। চিকিৎসার পিছনে প্রতিদিনের ব্যয় ১১৫০ টাকা। রিক্সা চালিয়ে সংসার চালানোই অসম্ভব, সেখানে ঔষধ কেনার টাকা পাবে কোথায় ? তার উন্নত চিকিৎসার জন্য কয়েক লাখ টাকা প্রয়োজন। লিটন তার স্ত্রীকে বাঁচাতে সরকারি বেসরকারি সংস্থাসহ সমাজের বিত্তবানদের আর্থিক সাহায্য সহযোগিতা কামনা করছেন। সাহায্য পাঠাতে ব্যক্তিগত বিকাশ নং-০১৭১৭-৪১৭৯২২।

প্রিয় পাঠক, একটু সহানুভুতি আর আর্থিক সহযোগিতা পেলে মঞ্জুরানী বেগম ফিরে পেতে পারে তার স্বাভাবিক জীবন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]