ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাদুল্লাপুরে জমা-জমি নিয়ে মামলা; বাদীকে জীবননাশের হুমকি

বার্তা বিভাগ
মার্চ ১৯, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম আকন্দ,স্টাফ রিপোর্টারঃ- সাদুল্লাপুরে জমি জমা নিয়ে বিরোধ কর্তৃপক্ষ কর্তৃক মামলার বাদীকে জীবননাশের হুমকি দেয়ায় বিচার প্রার্থী হয়ে থানায় অভিযোগ করলেন ভুক্তভোগী মামলার বাদী মৃত ছাবেদ আলীর ছেলে আব্দুল মজিদ।

অভিযোগ সূত্রে জানা গেছে,গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদরপুর গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে আব্দুল মজিদ এর সাথে একই গ্রামের মৃত আকালু শেখ এর পুত্র কফিল উদ্দিন,কফিল উদ্দিনের ছেলে সেরাজুল মিয়া, মৃত ময়েজ উদ্দিন এর ছেলে আলম বাদশা, মৃত গোলদার হোসেন এর ছেলে রফিকুল ইসলাম ভেজালু, আলম বাদশার স্ত্রী আনজু বেগম, সেরাজুল ইসলাম এর স্ত্রী জনতা বেগম, কফিল উদ্দিন এর ছেলে ফেরদৌস এদের নামে সাদুলাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আসামীগণ একদল ভুক্ত দুর্দান্ত দাঙ্গাবাজ, আইন অমান্যকারী, পর-সম্পত্তি লোভী ও সন্ত্রাসী ব্যক্তি। অভিযোগে বাদী আব্দুল মজিদ দাবী করেন, সাদুল্লাপুর মৌজার পূর্ব দামোদর পুর জে,এল নং ০৮ সি,এস খতিয়ান ৪২৯,এস,এ খতিয়ান নং ৫৩৩,৫৩৪ আর,এস খতিয়ান ২১৪৬ সাবেক ৫৪৩০, হাল ৭১৫১ দাঙ্গা জমি ৪৩ শতক এর মধ্যে ১৯.০৪ শতক দক্ষিনে,বর্তমান আর,এস ১৯৯৭ সাবেক ৫৪৩০ হাল ৭১৬১ ডাঙ্গা জমি ১৯ শতক।সম্পূর্ণ একুনে (১৯.০৪+১৯) = ৩৮.০৪ শতক নালিশি জমির ক্রয় কৃত মালিক আব্দুল মজিদ ভোগ দখল করে আসছে।এই জমি নিয়ে বিবাদীগণের সহিত মনোমালিন্য থাকা কালে মাননীয় বিজ্ঞ আদালত গাইবান্ধায়-২৩৭/২৩(ঘোষণা মূলক) মামলা চলমান আছে। চলতি বছর ইরি মৌসুমে তফসিল বর্ণিত জমি হাল চাষ করে জমিতে ধানের চারা লাগায়।এমতাবস্থায় গত ১৯-০২-২০২৪ইং তারিখে সকাল অনুমান ৬ ঘটিকার সময় বিবাদীগন বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে হাতে লাঠি ও লোহার রড নিয়ে তফসিল বর্ণিত জমিতে অনাধিকার প্রবেশ করে জমিতে আমার রোপনকৃত ধানের চারা উপড়াইতে থাকলে আমি ও আমার স্ত্রী মোছাঃ আসতারা বেগমদ্বয় সহ জমিতে গিয়ে বিবাদীদেরকে বাধা নিষেধ করলে আসামিগণ ক্ষিপ্ত হয়ে ওঠে এবং মারপিট করার উপক্রম হলে আমি ও আমার স্ত্রীসহ প্রাণভয়ে চিৎকার করে দৌড়ে নিজ বাড়িতে চলে আসি।আমি ও আমার স্ত্রী পরবর্তীতে জমিতে গেলে বিবাদীগণ খুন-জখম করবে মরবে হুমকি ধামকি প্রদান করে।এমতাবস্থায় তারা গত ১৮-০৩-২০২৪ইং তারিখে রাতে আমার ক্রয়কৃত ও পৈত্রিক সম্পত্তির জমির লাগানো ফসল নষ্ট করে।
ভুক্তভোগী পরিবার বিবাদী গণদের ভয়ে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]