ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাঁজাসহ দুই নারী মাদক কারবারি গ্রেপ্তার

বার্তা বিভাগ
মার্চ ১৯, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

সজীব হাসান, (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানা পুলিশ গতকাল রাত সাড়ে এগারো ঘটিকার সময় করতোয়া এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চার কেজি গাঁজাসহ দুইজন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। সান্তাহার রেলওয়ে রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে গ্রেপ্তারকৃত নারী মাদক কারবারি দুইজন হলো নাটোর জেলার লালপুর থানার ঈশ্বরদী এয়ার পোর্ট ভাদুর বটতলা এলাকার মনিরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম (৩৮) এবং একই এলাকার আজিম সরদারের স্ত্রী শরিফা বেগম (৪৯) উভয়ের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ চন্দ্র বলেন, গোপন সংবাদ মাধ্যমে জানতে পেয়ে গতকাল রাতে করতোয়া এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে দুইজন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের শরীর তল্লাশি করে উভয়ের কোমড়ে বিশেষ কায়দায় মোড়ানো দুই কেজি করে মোট চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, গাঁজাসহ গ্রেপ্তারকৃত দুজন নারী মাদক কারবারির বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]