ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে আইবিডব্লিউএফ কর্তৃক ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিল

বার্তা বিভাগ
মার্চ ১৮, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন, স্টাফ রিপোর্টার:-

নোয়াখালীর চাটখিলে ব্যবসায়ীদের সংগঠন ইন্ডাস্ট্রিয়ালিস্টস এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (IBWF) চাটখিল পৌর শহর শাখার উদ্যোগে মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা এবং ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (১৮ মার্চ) চাটখিল বাজারস্থ স্কাই ভিউ চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে IBWF চাটখিল পৌর শহর শাখার সভাপতি মো. বেলাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.শহিদুল্লা বিপ্লব, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ এর যৌথ সঞ্চালনায় আলোচনা এবং  ইফতার মাহফিলে প্রধান অতিথি  ছিলেন সংগঠনের নোয়াখালী জেলা সভাপতি মো.নাছিমুল গণী চৌধুরী মহল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জেলা সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন।
মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন, চাটখিল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহিউদ্দিন হাসান।

বক্তব্য রাখেন আই বি ডব্লিউ এফ চাটখিল পৌরসভার উপদেষ্টা মাষ্টার শাফায়াত হোসেন, চাটখিল উপজেলা শাখার সভাপতি ডা. হারুনর রশীদ। উপস্থিত ছিলেন সংগঠনের চাটখিল পৌর শাখার উপদেষ্টা  মো.তাওহীদুল ইসলাম, চাটখিল পৌর শহর শাখার অর্থ সম্পাদক হাকীম মো.মানিক মিয়া, চাটখিল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো.মাসুদ আলম, আলহাজ্ব সাখাওয়াত উল্ল্যাহ, চৌধুরী বাজাজের স্বত্বাধিকারী মনির চৌধুরী, ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রব বাবুল, ব্যবসায়ী ও সাবেক কাউন্সিলর মো. জামাল উদ্দিন, মো. রহমত উল্ল্যাহ, মিজানুর রহমান, নেছার আহমেদ, দিদার হোসেন ফারুক,আরিফুর রহমান, সাইফুল ইসলাম মামুন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, মাহে রমজান থেকে শিক্ষা গ্রহণ করে প্রত্যেক ব্যবসায়ী তার কর্মক্ষেত্রে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারলেই এই দেশ সোনার বাংলাদেশে পরিনত হবে।

ইফতার পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মহিউদ্দিন হাসান।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]