ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালের হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল

বার্তা বিভাগ
মার্চ ১৭, ২০২৪ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

হিজলা(বরিশাল)প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৭ মার্চ উপজেলার কাশিমুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপুর উদ্যোগে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মিলন, সহ-সভাপতি পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, মাস্টার আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা নেয়ামত উল্লাহ,মেমানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম প্রিন্স, কৃষক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মঞ্জুর মোর্শেদ টিটু, যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান রকি সহ কাশিমুল উলুম ইসলামিয়া কওমি মাদ্রাসার এতিম দুস্ত সহ প্রায় ১০০০ ইফতার মাহফিলের অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মোহাম্মদ দিপু সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আজকের এই দিনটি অনেক গুরুত্বপূর্ণ কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দিনে জন্মগ্রহণ করেছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক দেশটির অস্তিত্ব খুঁজে পাওয়া যেত না।
তিনি ১৯৭৫ সালে বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকলের বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।
দোয়া মোনাজাত পরিচালনা করেন কাসিমুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ সালাউদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]