ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হিজলায় উপজেলা ভাইস চেয়ারম্যানের জানাজা সম্পন্ন

বার্তা বিভাগ
মার্চ ১৬, ২০২৪ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

হিজলা(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন মাস্টারের জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে।

গতকাল শুক্রবার রাত ৯ টার সময় চিকিৎসাধীন অবস্থায় বরিশাল সেবাচিম হাসপাতালে শেষ নিংশ্বাস ত্যাগ করেন।শনিবার দুপুর সাড়ে ১২ টার সময় উপজেলা পরিষদ মাঠে মরহুমের মরদেহ নিয়ে আসা হয়।

সেখানে স্থানীয় এম পি পংকজ নাথ ,উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন। বেলা দেড়টার দিকে গুয়াবাড়িয়া খাদেম হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুমে জানাজা সম্পন্ন করা হয়।পরে পারিবাবিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।মরহুম আলতাফ হোসেন মাষ্টার দীর্ঘদিন লিভার রোগে আক্রান্ত ছিল।মৃত্যুকালে ২ ছেলে ১ মেয়ে স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]