ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য ও চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৫

বার্তা বিভাগ
মার্চ ১৬, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাওঁ জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ১০৬ পিস প্যাপেন্টাডোল ট্যাবলেট, ৪১পিস ইয়াবা, ৬ বোতল ফেনসিডিল ও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়। শনিবার জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, শুক্রবার সদর উপজেলার ভুল্লী থানাধীন বালিয়া ইউনিয়নের বড় বালিয়া জোর্দ্দারপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় ওই গ্রামের জনৈক বাবুল এর মিল চাতালের পাশে ৬ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ ওই গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে মোঃফারুক হোসেন (২৭) কে গ্রেফতার করা হয়। একই দিনে ভুল্লী বাজারের জাহানারা মার্কেটের ভুল্লী বোডিং এর গ্রিলের ভেতর থেকে পালসার মোটরসাইকেল চুরি হওয়া সংক্রান্ত অভিযোগ দায়ের করেন মোঃ বুলবুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি। পুলিশ এ ঘটনায় এসআই (নিঃ) মোঃ হারুন অর রশিদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে সদর থানার জগন্নাথপুর জনৈক গোপালের গ্যারেজ হতে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভুল্লী থানার কচুবাড়ী মোলানি গ্রামের মোঃ হাবিবুর রহমান(ফজিয়ার) এর ছেলে মোঃ রবিউল ইসলাম মুক্তা (৩৬) কে গ্রেফতার করা হয়।

অপরদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলার দুওসুও ইউপির মাষ্টারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ওই গ্রামের মোঃমজিবর রহমানের ছেলে মোঃহুমায়ুন কবির (৩২) কে ৪১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। একই দিনে পীরগঞ্জ থানা পুলিশের অভিযানে জাবরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অফিস কক্ষে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পীরগঞ্জ উপজেলার করনাই হাটপাড়া গ্রামের মোঃলিটন আলীর স্ত্রী মোছাঃহাজেরা বেগম (২৫) কে ৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। এছাড়াও হরিপুর থানা পুলিশের অভিযানে ভাতুরিয়া ইউপির মহেন্দ্রগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী ব্রীজের উপর থেকে ১শ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ উপজেলার বহতী (বনিয়াপুকুর) গ্রামের মোঃতফিল উদ্দিনের ছেলে মোঃ উমের আলী (৪২) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয় বলে জানান পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এছাড়াও ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও থানায় ৪টি, পীরগঞ্জ থানায় ২টি, বালিয়াডাঙ্গী থানায় ২টি, রানীশংকৈল থানায় ১টি, হরিপুর থানায় ১টি এবং রুহিয়া থানায় ৬টিসহ সর্বমোট ১৬টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয় বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]