ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিশু ধর্ষণকারী কালা’কে গ্রেপ্তার

বার্তা বিভাগ
মার্চ ১৩, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

তিমির বনিক,মৌলভীবাজার:

শিশু ধর্ষণ, ছেলেদের বলাৎকার, চোরাই মাল বহন সকল অপরামুলক কাজ করই কালার দৈনন্দিন জীবনের কাজ। গ্রেপ্তারকৃত কয়েকটি মামলার আসামী জাহাঙ্গীর আলম ওরফে কালা’কে গ্রেপ্তার করেছে মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৩ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে জুড়ী থানার সাব ইন্সপেক্টর মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার জায়ফর নগর ইউনিয়নের চাটেরা গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন।তাকে গ্রেপ্তারে ভোগতেরা গ্রাম সহ ভোক্তভোগীরাও এলাকার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

জানা যায়,মৌলভীবাজারের জুড়ী থানার ভোগতেরা গ্রামের আব্দুর রশিদের পুত্র জাহাঙ্গীর আলম কালা গত ৫ই মার্চ স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু ছাত্রীকে ধর্ষণ করে ।পরবর্তীতে ধর্ষিতা শিশুর মেয়ের মা বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের করেন।
ঘটনাটি জানাজানি হলে এলাকার মানুষ কালাকে গ্রেপ্তার করে শাস্তির দাবিতে গত রবিবার (১০ মার্চ) মানববন্ধন করে।

জুড়ী থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, তার বিরুদ্ধে জুড়ী থানায় দুইটি ধর্ষণ,একটি বলাৎকার ও বিভিন্ন ধারায় মোট ৫ টি মামলা রয়েছে এবং কমলগঞ্জ থানায় আরেকটি মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]