ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন ইউএনও – রুমানা আফরোজ

বার্তা বিভাগ
মার্চ ১৩, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, (আদমীঘি -বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার আদমদিঘী উপজেলা নির্বাহী অফিসার (ইউ,এন,ও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোমানা আফরোজ  (১২ মার্চ মঙ্গলবার ) দুপুর ১২ টায় আদমদিঘী উপজেলার ০১ নং ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

এসময় তিনি ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের বিভিন্ন কার্যকম জন্ম ও মৃত্যু নিবন্ধন, নাগরিক সেবা, উদ‍্যক্তদের সেবা মূলক কাজ সহ ইউপি সদস্যদের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এছাড়াও ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদের সঙ্গে বিভিন্ন বিষয়ে খোজখবর নেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, ইউপি সচিব কুদরত ই এলাহী, হিসাব সহকারি কাম- কম্পিউটার অপারেটর নাহিদ হাসান, ইউপি সদস্য শ্রী সুধেব ঘোষ, আনোয়ার হোসেন জীবন, মহসিন আলী মন্ডল, মনি জুলফিকার, আবু তাহের আলী দিপু, আলী মর্তুজা কিনা, মহিউদ্দিন তালুকদার, মোখলেছুর রহমান, মহিলা সদস্যা সবিতা বেগম, নাজমা বেগম লবানী, রীনা খাতুন সহ ইউপি পরিষদের সকল গ্রাম পুলিশগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]