ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরাইকৃত মোটরসাইকেল সহ আটক ১

বার্তা বিভাগ
মার্চ ১৩, ২০২৪ ৯:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

তিমির বনিক,মৌলভীবাজার :

আর্মড পুলিশ ব্যাটালিয়নের-৭ (এপিবিএন) এর অভিযানে চোরাইকৃত মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। সোমবার (১১ মার্চ) সন্ধ্যা ৭টায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলাধীন পৌরসুপার মার্কেটের দক্ষিণ পাশের একটি রেস্টুরেন্টের কাছ থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তির নাম মো. ইব্রাহিম হাসিম (১৯)। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সালদিঘা এলাকার শাহানুর রহমানের ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এপিবিএন জানায়, ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সিলেটের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলামের নির্দেশেনায়, সহকারী পুলিশ সুপার মো. আছাবুর রহমানের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক এস এম আল মামুনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত কালো রঙের pulsar 150 সিসি মোটরসাইকেল, যার ইঞ্জিন নং -DHGBJL31559, চেসিস নং-MD2DHDHZZRCF04500।
এসআই মো. আবুল বাশার বাদী হয়ে বড়লেখা থানায় এজাহার দায়ের করেছেন বলে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]