ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ থানা পুলিশের অভিযান;  ৯টি মোটরসাইকেল ৭ টি সেচ পাম্প সহ বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধার

বার্তা বিভাগ
মার্চ ১৩, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

 

তাপস মজুমদার,(স্টাফ রিপোর্টার) সাতক্ষীরাঃ কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে মঙ্গলবার (১২ মার্চ) বিকাল ৪ টায় মৌতলা বাস স্ট্যান্ড সংলগ্ন একটি ভাংড়ি দোকানে অভিযান চালিয়ে পুরাতন বিভিন্ন মডেলের মোটরসাইকেল ও হেলমেট, সেচ পাম্প সহ বিভিন্ন যন্ত্রাংশ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল সহ ১জন কে আটক করেছে থানা পুলিশ ।

গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো শাহিন এর নেতৃত্বে ওসি (তদন্ত )প্রদীপ কুমার সানা, এসআই সুদেব পাল সহ থানা পুলিশ কালিগঞ্জ উপজেলার মৌতলা বাস স্ট্যান্ডের পাশে জনপ্রিয় মিশনারিজ পুরাতন মালামাল ক্রয়-বিক্রয়ের দোকানে অভিযান চালায় ওই দোকানের গুদাম ঘর থেকে ৯টি বিভিন্ন ব্র্যান্ডের পুরাতন মোটরসাইকেল, ১১ টি তেলের ট্যাংকি, মোটরসাইকেলের পুরাতন ৩টি চেসিস, মোটরসাইকেল এর পুরাতন ৭ টি ইঞ্জিন, ৪টি ক্যাসিন, ২দুটি আংশিক ইঞ্জিন ও ৯ টি সেচ মোটর পাম্প উদ্ধার করে।

এ সময় পুলিশ দোকানের মালিক উপজেলার পূর্ব মৌতলা গ্রামের মৃত শেখ সমেত আলীর পুত্র শেখ আফসার আলী ( ৫২ )কে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি মো শাহিন এ প্রতিনিধিকে জানান কালিগঞ্জ থানা এলাকায় দীর্ঘদিনের পুলিশি গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে জনপ্রিয় মেশিনারিজ পুরাতন ভাংড়ি দোকানে চোরাই বিভিন্ন মালামাল ক্রয় ও বিক্রয় করে থাকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশী অভিযানে চোরাই মালামাল উদ্ধারসহ দোকানের মালিকের বিরুদ্ধে কালিগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর সুদেব পাল বাদী হয়ে কালিগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৬ তারিখ ১৩/৩/২০২৪ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]