ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যাত্রপুরে ১২০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আ:বাছির 

বার্তা বিভাগ
মার্চ ৯, ২০২৪ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দ আবু ইউসুফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :

পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লা জেলার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামে ১২০ টি দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আ: বাছির সাহেব।

এ সময় উপস্থিত ছিলেন যাত্রাপুর ২ নং ওয়ার্ড মেম্বার মো:বাবুল মুন্সি, শিক্ষক সৈয়দ জাহাঙ্গীর আলম, সৈয়দ সিরাজুল ইসলাম, সৈয়দ তৈয়বুর রহমান,সৈয়দ মাহফুজুর রহমান,মির্জা দুলাল,মির্জা আবুল কালাম সৈয়দ আবুল হাসানসহ অন্যান্যরা।

ইফতার সামগ্রীর মধ্যে ১ কেজি ছোলা,১ কেজি মটর,১সয়াবিন তৈল,৫০০ গ্রাম চিনি,১কেজি মুড়ি,২ কেজি আলু দেওয়া হয়েছে। ব্যবসায়ী সৈয়দ আ:বাছির সাহেব দ্যা সোশ্যাল টাইমকে বলেন,আমরা সবাই যদি এভাবে এগিয়ে আসি তাহলে অত্র এলাকায় দারিদ্রতা দূর করা সম্ভব। সেই সাথে প্রবাসী, ব্যবসায়ী এবং গন্যমান্য ব্যক্তিবর্গকে এমন ভালো কাজে এগিয়ে আসার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]