ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সান্তাহারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

বার্তা বিভাগ
মার্চ ৬, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা :( আদমদীঘি- বগুড়া) বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার স্টেশন এলাকায় অবস্থিত হোটেল স্টার এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এবং বিসমিল্লাহ হোটেলে বাংলাদেশ নিরাপদ খাদ্য বগুড়া কর্তৃক আজ বেলা সাড়ে বারো ঘটিকার সময় অভিযান চালিয়ে দুই লক্ষ টাকা জরিমানা করেছে।

আজ (৬ মার্চ) বুধবার বেলা সাড়ে বারো ঘটিকার সময় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ বগুড়া জেলার উপ-পরিচালক এএইচ এম আসিফ বিন ইকরাম এবং সহকারী উপ- পরিচালক ওয়ালিউর রহমানের নেতৃত্বে র‍্যাব-১২ এর সহোযোগিতায় সান্তাহার স্টেশন এলাকায় অবস্থিত হোটেল স্টার এন্ড চাইনিজ রেস্টুরেন্ট এবং বিসমিল্লাহ হোটেলে অভিযান পরিচালনা করে। খাবার হোটেল দুইটির নিবন্ধন না থাকায় এবং খাদ্য উপকরণের সঠিক মজুদ না থাকায় স্টার হোটেলের সত্ত্বাধিকারী ফিরোজ হোসেনকে এক লক্ষ এবং বিসমিল্লাহ হোটেলের সত্ত্বাধিকারী হুমায়ুন কবিরকে এক লক্ষ টাকা করে মোট দুই লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় বগুড়া জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক রাম চন্দ্র সাহা এবং নিরাপদ খাদ্য কর্মকর্তা  মোহাম্মদ রাসেলসহ প্রসাশনের পদস্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]