ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন

বার্তা বিভাগ
মার্চ ৬, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : দুই বছরের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সালন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে এলাহী মুকুট চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন।

ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠনের লক্ষ্যে মঙ্গলবার (০৫ মার্চ) রাত ৮টার দিকে ঠাকুরগাঁও শহরের বিজিবি’র লেইজার ক্যান্টিনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটি গঠন করা হয়।

সভাপতি ফজলে এলাহী মুকুট চৌধুরী, সাধারণ সম্পাদক সুব্রত কুমার বর্মন ছাড়াও নতুন এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু ও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, দুই বছরের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি সংগঠনকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]