ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছিনতাইকৃত সিএনজিসহ ৪ জন আটক

বার্তা বিভাগ
মার্চ ৩, ২০২৪ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

তিমির বনিক,মৌলভীবাজার:

মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ এক অভিযানে ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা এবং নগদ অর্থসহ ঘটনার সাথে জড়িত ছিনতাই চক্রের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের থেকে ছিনতাইকৃত একটি সিএনজি এবং নগদ ২৪,৭০০ টাকা উদ্ধার করা হয়।
রবিবার (৩রা মার্চ) দুপুরে বড়লেখা থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ এসব তথ্য জানান জানান।

শনিবার (২রা মার্চ) রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা উপজেলার চন্ডীনগর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা উপজেলার জিয়ানগরের আব্দুল মান্নান এর ছেলে ইমন আহমেদ (১৮) নুরুল হকের ছেলে ইমরান আহমেদ (১৯) আব্দুল মালিক এর ছেলে এমরান আহমেদ (২৪) এবং ইসবর আলীর ছেলে জসীম উদ্দিন (২৮)।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেটের গোয়াইনঘাট থানার সালুটিকর এলাকা থেকে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার করা হয়।
বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, রোববার বিকেলে আসামিদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামিগণ ঘটনার সাথে জড়িত থাকার মর্মে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যা অনুমানিক সাড়ে ৬টার দিকে বড়লেখা উপজেলার রাতিরপুল এলাকায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি সিএনজি চালক মোঃ আব্দুস শহীদকে মারধর করে তার সিএনজি চালিত অটোরিক্সা, ব্যবহৃত মোবাইল এবং নগদ টাকা ছিনতাই করে তাকে হাত পা বেঁধে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় বাদীর অভিযোগের ভিত্তিতে বড়লেখা থানায় মামলা দায়ের এর পর পুলিশ অভিযানে তৎপর হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]