ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আদমদীঘিতে প্রয়াত সাত সাংবাদিক স্বরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা বিভাগ
মার্চ ২, ২০২৪ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, (আদমদিঘী ) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘি প্রেসক্লাবের আয়োজনে উপজেলার সাংবাদিক মনজুরুল ইসলামসহ প্রয়াত সাত সাংবাদিকের স্বরণে এক স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (২ মার্চ) বেলা ১২ টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে এই স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক মিহির সরকারের সঞ্চালনায় স্বরণ সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা নির্বাহি অফিসার রুমানা আফরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম,ওসি রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সহ সসভাপতি আবু রেজা খান, নাজিমুলহুদা খন্দকার, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম, সাংবাদিক গোলাম মোস্তফা, বেনঝীর রহমান, খন্দকার মেহেদী হাসান, খায়রুল ইসলাম, মনছুর রহমান, জিআরএম শাহজাহান, আনোয়ার হোসাইন, আবু মুত্তালিব মতি, রবিউল ইসলাম রবীন, মমিন খান, প্রয়াত সাংবাদিক মনজুরুল ইসলামের ছেলে মেজবাউল মুরছালিন প্রমূখ।

স্বরণ সভায় আদমদীঘি উপজেলায় বিভিন্ন সময় ইন্তেকাল করা সাংবাদিক মনজুরুল ইসলাম, ছলিম উদ্দিন, বেলাল উদ্দিন,
হাফিজুর রহমান, মাহমুদ হোসেন ভোলা, খোরশেদ আলম কুয়েতি, নুর ইসলামসহ প্রয়াত সাত সাংবাদিকের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আদমদীঘি উপজেলা মসজিদের পেশ ইমাম মাও ঃ রফিকুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]