ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফরিদপুরে কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০; ‍দোকানে ভাঙচুর

বার্তা বিভাগ
মার্চ ১, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ-

ফরিদপুরের নগরকান্দায় ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী নগরকান্দা গ্রামে কুকুরে কামড়ানো কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে বাড়ি ও দোকানপাটে হামলা ভাঙচুর লুটপাট এর অভিযোগ পাওয়া গেছে।

২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার সময় নৌকার সমর্থক হাসান মেম্বার ও ঈগল পাখি সমর্থক কামাল হোসেনের লোকজনদের মধ্যে দেশী অস্ত্র ডাল, সরকি, রামদা,ইট পাটকেল নিয়ে ঘন্টা ব্যাপী সংঘর্ষ চলে।সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের আহত হন ১০ জন। আহতদের ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কামাল হোসেন সমর্থক ওহাব মোল্লা (৫৫),চুন্নু মোল্লা(৫২),সিদ্দিক শেখ (৪৮) হাসান মেম্বার সমর্থক ফজলু মাতুব্বর (৫৫),সরমান মৃধা (২৫),নিজাম মাতুব্বর (১৭),রইচ শেখ(২০)। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন।

ঘটনার বিষয়ে স্থানীয় লোকজন জানান বুধবার বিকালে ডাঙ্গী নগরকান্দা গ্রামের মইনুদ্দিন মোল্লা ওরফে পান্নুর ছেলে রনিকে বিল্লাল মাতুব্বরের পালিত কুকুর কামুড় দেয়।কুকুর মেরে ফেলার কথা বল্লে পরেরদিন বিকালে কামাল হোসেন মিয়ার সমর্থকরা রইচ শেখ (২০) কে রনি,লিটন, অনিক হাতুড়িপিটা করে।মারধরের খবর পেয়ে হাসান মেম্বার এর সমর্থকরা ডাঙ্গী বাজারের ৩ টি দোকান ভাঙচুর করে ও নুরুল ইসলাম বাড়িতে গিয়ে ঘরের জানালার থাই গ্লাস ভাঙচুর করে।ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন বিএনপি’র লোক মুরাদ মাতুব্বর তার লোকজন কামাল তার নেতৃত্বে হাসান মেম্বারের লোকজনের উপর হামলা চালায় তাদের লোকজনের দাঁত ভেঙে দিয়েছে, কুপিয়ে আহত করেছে।
এই ঘটনায় দুই গ্রুপের মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]