ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাকাতি মামলার পলাতক আসামী গ্রেফতার

বার্তা বিভাগ
মার্চ ১, ২০২৪ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা, আদমদিঘী(বগুড়া) প্রতিনিধি:
র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বগুড়া জেলার সদর থানাধীন বাঘোপাড়া এলাকায় ডাকাতি মামলার পলাতক আসামী অবস্থান করছেন।

এমন গোপন সংবাদের ভিত্তিতে (২৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং রাত্রি আনুমানিক ১০ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন বাঘোপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী বগুড়া জেলার শিবগঞ্জ থানার বানাইল এলাকার জহুরুল ইসলামের ছেলে মো : রবিউল ইসলাম (২৭) কে ওয়ারেন্টমূলে গ্রেফতার করেন। উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে বগুড়া ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, অস্ত্র আইনসহ সর্বমোট ০৪ টি মামলা রয়েছে মর্মে জানা যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]