ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধা সরকারি কলেজে শীতের পিঠা উৎসব অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জানুয়ারি ২৫, ২০২৪ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ ‘শীতের পিঠা ভারি মিঠা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধা সরকারি কলেজের বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের আয়োজনে বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) কলেজ চত্বরে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো শীতের পিঠা উৎসব।

বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের হোস্টেল সুপার আনিছা আখতার বেগম চৌধুরীর তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, কলজের অধ্যক্ষ প্রফেসর মোঃ খলিলুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, সারোয়ার হোসেন চঞ্চল, আনোয়ার হোসেন, এবিএম জিল্লুর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক আবদুল কাইয়ুম আজাদ, সহকারী হোস্টেল সুপার ইফতেখারুর রহমান, অধ্যাপক আব্দুর রশিদ, মাসুদুর রহমান, মাহমুদুল হক শাহাজাদা, আখি আকবর মিয়া, আফজাল হোসেন, আকবর হোসেন, শামসুল আলম, মোকসেদুর রহমান (সাহান), রনজিৎ বকশি, নয়ন মিয়া প্রমুখ।

উল্লেখ্য, এ অনুষ্ঠানকে স্বার্থক করে তুলতে কলেজ
চত্বরে বিভিন্ন নামে ৯টি স্টল তৈরি করা হয়। এ গুলো হচ্ছে, মিঠাই, বাহারি পিঠা, চায়ের আড্ডা, বিসমিল্লাহ ষ্টোর, আয় সখি পিঠা ঘরে যাই, পিঠাপুলি ঘর, বাঙ্গালিয়ানা, মোহাম্মদি পিঠা ঘর, ও রকমারি। স্টলগুলোতে বিভিন্ন রকমের বাহারি পিঠার পসরা সাজানো হয়। কলেজের ছাত্র/ ছাত্রীসহ সবার স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে অনুষ্ঠানটি ছিল উৎসবমুখর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]