ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কনকনে শীতের কারণে গাইবান্ধার সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

বার্তা বিভাগ
জানুয়ারি ২২, ২০২৪ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কারণে সিদ্ধান্ত অনুযায়ী গাইবান্ধার প্রাথমিক বিদ্যালয়গুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (২২ জানুয়ারি) সকালে সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস.এম আরশাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কারণে সিদ্ধান্ত অনুযায়ী আজ সোমবার (২২ জানুয়ারি) এবং আগামীকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) গাইবান্ধার সব প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। এই কনকনে শীতের মধ্যে শিক্ষার্থীদের স্কুলে যাতায়াত খুবই কষ্টকর হয়ে পড়েছে। তাপমাত্রা আবারও ১০ ডিগ্রির নিচে নামলে শিক্ষার্থীদের স্বার্থে বিদ্যালয়ের ছুটি বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

এদিকে জেলার প্রাথমিক বিদ্যালয়গুলো বন্ধ ঘোষণা করলেও মাধ্যমিক স্কুলগুলো খোলা রয়েছে। এ ব্যাপারে জানতে জেলা শিক্ষা অফিসার মোছা. রোকসানা বেগম বলেন, মাধ্যমিক স্কুল বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]