ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়া সান্তাহারে মা বিষয়ক বক্তব্য প্রতিযোগীতা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জানুয়ারি ২০, ২০২৪ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা,, (আদমদিঘী — বগুড়া) প্রতিনিধি: সান্তাহারে মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম মঞ্জু বিজ্ঞান ও গনিত ক্লাবের সাহিত্য, ক্রীড়া এবং ‘মা’ বিষয়ক বক্তব্য প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ৯টায় স্থানীয় বীর বিক্রম শহীদ লেফটেন্যান্ট আহসানুল হক ডিগ্রী কলেজে উক্ত ক্লাবের আয়োজনে দিনব্যাপী সাহিত্য ক্রীড়া প্রতিযোগিতা বনভোজন ও মা বিষয়ক বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞান ও গণিত ক্লাবের সভাপতি ওই কলেজের সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এ,কে,এম আসাদুল হক বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উ”চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর সচিব হুমায়ন কবির জুয়েল। বিশেষ অতিথি ছিলেন ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ বাবুল হোসেন, ক্লাবের সাধারণ সম্পাদক ওই কলেজের শিক্ষক দিলীপ কুমার গুপ্ত, সান্তাহার পৌর সভার কাউন্সিলর হুমায়ুন কবির বাদশা, সাংবাদিক মোঃ হারেজুজ্জামান হারেজ ও মোঃ মনছুর আলী, মামুনুররশীদ মামুনসহ ওই কলেজের প্রভাষক প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শরীর চর্চা বিষয়ক শিক্ষক আল-আমিন বাবু নির্ধারিত ‘মা’ বিষয়ক বক্তব্য প্রতিযোগীতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ট থেকে দশম শ্রেনির শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]