ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সামর্থ অনুযায়ী নিজ এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে: ডিআইজি ‌গোলাম রউপ খাঁন

বার্তা বিভাগ
জানুয়ারি ১৩, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(স্টাফ রিপোর্টার) সাতক্ষীরা: সাতক্ষীরার জেলার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়ন এলাকায় পিডিকে ফুটবল মাঠে রাজশাহীর সারদা বিপিএর এনডিসি (ডিআইজি) ভাইস প্রিন্সিপাল মোঃ গোলাম রউফ খান পিপিএম (বার) এর সৌজন্যে ৩শ” জন হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) বিকাল ৩ টায় উপজেলার পীরগাজন পূর্বপাড়া জামে মসজিদের সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়ন উপ-সহকারী কৃষি অফিসার মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও জাতীয় ধারাভাষ্যকার ইসমাইল হোসেন মিলনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী সম্মানিত অতিথির বক্তব্য রাখেন রতনপুর ইউপি চেয়ারম্যান এম.আলীম আল রাজী (টোকন)।

বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা ট্রাফিক ইন্সপেক্টর শ্যমল বিশ্বাস, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সুরাত আলী, বিশিষ্ট সমাজ সেবক বজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, শেখ আব্দুস সালাম, ইউপি সদস্য দিদারুল ইসলাম দিদার ও আশিক ইকবাল পাপ্পী প্রমুখ। এসময়ে বাংলাদেশ পুলিশের চৌকস কর্মকর্তা ডিআইজি গোলাম রউপ খাঁন তার বক্তব্যে বলেন যার সামর্থ অনুযায়ী নিজ এরাকার হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে সহায় হয়ে দাঁড়াতে হবে। বর্তমানে অসহায় শীতার্ত মানুষ বেশ কষ্ট সহ্যকরে মানবরতর দিনাতিপাত করছে।
মহতি এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহিদুল ইসলাম, শামীম হোসেনসহ সুশীল সমাজ,শিক্ষক, ব্যবসায়িক, সাংবাদিক, গ্ৰাম পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]