ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে মোবাইল ব্যবহারে নিষেধ করায় কিশোরীর আত্মহত্যা

বার্তা বিভাগ
জানুয়ারি ১০, ২০২৪ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন, স্টাফ রিপোর্টার :-

নোয়াখালীর চাটখিলে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মোবাইল ব্যবহারে নিষেধ করায় এই কিশোরী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

(১৫) বছর বয়সী এই কিশোরীর নাম নিপা আক্তার। সে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিষ্ণুরামপুর গ্রামের মো. রিপন ও পারভীন আক্তার দম্পতির সন্তান।

স্থানীয় সূত্রে জানা যায়,নিপা আক্তারকে কিছুদিন আগে একটি নতুন মোবাইল ফোন কিনে দেওয়া হয়।মোবাইল ফোন অতিরিক্ত ব্যবহার করায় নিহত নিপা আক্তারের নানী তাকে নিষেধ করে।নিপা বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি।যেকারণে রাগে-অভিমানে তার নানা বাড়ির এক প্রতিবেশী নানীর একতলা বিল্ডিং এর সামনের কক্ষের ফ্যানে সাথে ওড়না পেছিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরের দিকে সে আত্মহত্যা করে।নিহত নিপা আক্তারের নানা বাড়ি উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নাহারখিল গ্রামে।

মঙ্গলবার বিকেলে নিহতের নানী রৌশআরা (৫০) তাকে খুঁজতে গিয়ে প্রতিবেশী ফাতেমা বেগম এর বসতঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখে। পরে তার চিৎকারে আশে পাশের লোকজন এসে ঘরের দরজা জোরে ধাক্কা দিয়ে খুলে
নিহত নিপা’কে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।

খবর পেয়ে খিলপাড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই কামরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হন এবং তিনি মৃতদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি বলে জানান। এ বিষয়ে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) ইমদাদুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মোবাইল ব্যবহারে নিষেধ করায় আত্মহত্যা করেছে কিশোরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]