ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়াইলে নিখোঁজ মা ও মেয়ে উদ্ধার

বার্তা বিভাগ
ডিসেম্বর ৩০, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিন্টু শেখ, ক্রাইম রিপোর্টার:

গত ০৬ আগস্ট লোহাগড়া থানাধীন নলদী নকখালি বাজার হতে মোছাঃ মৌসুমী(২৮) নামের একজন নারী তার ৯ বছরের ০১টি মেয়েসহ নিখোঁজ হয়। মোছাঃ মৌসুমী(২৮) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার নহাটা ইউনিয়নের নহাটা গ্রামের মোঃ নূর ইসলামের মেয়ে।

মেয়েটির বাবা সহ আত্মীয়-স্বজন ও এলাকার লোকজন বিভিন্ন মাধ্যমে খোঁজাখুঁজি করতে থাকে। পরিবার ও আত্মীয়-স্বজন কোথাও খুঁজে না পেয়ে লোহাগড়া থানা পুলিশের শরণাপন্ন হন। এ সংক্রান্তে লোহাগড়া থানায় গতকাল ২৮ ডিসেম্বর মৌসুমীর বাবা মোঃ নূর ইসলাম একটি নিখোঁজ জিডি করেন। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশক্রমে ভিকটিম উদ্ধারের জন্য জেলা পুলিশের একাধিক টিম মাঠে নামে।

অদ্য ২৯ ডিসেম্বর লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জনাব কাঞ্চন কুমার রায়-এর তত্ত্বাবধানে নলদী পুলিশ ক্যাম্প ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর যৌথ অভিযানে এসআই শেখ মোঃ মোরসালিন, এসআই মোঃ ফিরোজ আহমেদ, এএসআই মোঃ মোক্তার হোসেন, এএসআই মোঃ জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ মোছাঃ মৌসুমী(২৮) ও তার ০৯ বছরের মেয়ে মারিয়াকে সাভার থানার হেমায়েতপুর এলাকা থেকে উদ্ধার করে।

২৯ ডিসেম্বর রাত ২৩.১০ ঘটিকার সময় মোছাঃ মৌসুমী ও তার ৯ বছরের মেয়েকে মৌসুমীর বাবা মোঃ নূর ইসলামের নিকট বুঝিয়ে দেওয়া হয়। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় জেলা পুলিশ মানুষের জান মালের নিরাপত্তায় সর্বদা তৎপর রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]