ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নড়িয়ার রাজনগরে নৌকার প্রার্থী শামীমকে বিজয়ী করতে সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
ডিসেম্বর ২৮, ২০২৩ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

শাহীন আহমেদ,শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপিকে পুনরায় বিজয়ী করার লক্ষে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে করেছেন দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

বুধবার সন্ধ্যায় (২৭ ডিসেম্বর) বিকালে দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এরআগে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মীরা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে গণসংযোগ করেন।
পরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীর মালতের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক স্বপন দেওয়ানের স্বপন দেওয়ানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য রাফিক উল্যাহ মুন্সী, রাজনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আলেম মাদবর, সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ মাদবর, যুবলীগের সভাপতি আনোয়ার মীরমালত, সাধারণ সম্পাদক এইচএম সোবহান, যুবলীগ নেতা মাসুদ রাড়ী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আবুল হাওলাদার, আরিফ মাদবর, উপজেলা ছাত্রলীগ নেতা উজ্জ্বল চৌকিদার, নাঈম নকীব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান নকীব, সাধারণ সম্পাদক আল-ইসলাম প্রমূখ।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন বলেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হওয়ায় নড়িয়া-সখিপুরে আনন্দের জোয়ার বইছে। নড়িয়া-সখিপুরের আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিরা তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ। নড়িয়া ও সখিপুরের উন্নয়নে গত পাঁচ বছরে যে উন্নয়ন করেছেন, তা বিগত ৪০ বছরে কেউ করতে পারে নাই। নড়িয়া-সখিপুরের মানুষ ৭ জানুয়ারি তারিখের অপেক্ষায় মুখিয়ে আছে। এই জনপদের মানুষ জননেতা এনামুল হক শামীমকে ভোট দিয়ে আবারও এমপি হিসেবে নির্বাচিত করতে মুখিয়ে আছে। আর জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। আর জননেতা এনামুল হক শামীম বিপুল ভোটে বিজয়ী হয়ে এবার পূর্ণমন্ত্রী হবেন বলে আমরা বিশ্বাস করি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আক্তারুজ্জামান জুয়েল বলেন, শামীম ভাইয়ের প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনার কারণেই এখর পাঁচ বছরে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন করেছে। তার কারণে নড়িয়ায় এখন আর পদ্মার ভাঙন নেই, বেড়িবাঁধ হয়েছে। নড়িয়া ও সখিপুর সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। নড়িয়া- শান্তির জনপদে রুপ নিয়েছে। তাকে আবারও নৌকার প্রার্থী করায় জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য রাফিক উল্যাহ মুন্সী বলেন,
জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শরীয়তপুর-২ আসনে জননেতা এনামুল হক শামীমের নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে। ব্যাপক উন্নয়নের কারনেই কৃতজ্ঞতা স্বরুপ এই জনপদের মানুষ নৌকায় ভোট দিয়ে তাকে ভোট বিপ্লবের মাধ্যমে নির্বাচিত
করে জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবে। আর তাহলে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন। জননেতা এনামুল হক শামীমও আরও বড় দায়িত্ব পাবেন বলে আমরা বিশ্বাস করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]