ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে হরতালের সমর্থনে পিকেটিং, ৫টি গাড়ি ভাঙচুর

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৯, ২০২৩ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে একটি যাত্রীবাহি বাস ও কয়েকটি ট্রাকসহ মোট ৬টি যানবাহনের সামনের গ্লাস ভাংচুর করেছে বিএনপির নেতাকর্মীরা।

এতে ঢাকা-রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। উক্ত স্থানে পরিস্থিতি নিয়ন্ত্রনে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনীর সদস্যরাসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থান গ্রহন করলে পিছু হঠতে বাধ্য হয় বিএনপির নেতাকর্মীরা। পরে মহাসড়কের যানবাহন চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয় আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই জুনদহ এলাকায় অবস্থান নেয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া থেকে গাইবান্ধাগামী ফরহাদ স্পেশাল নামে যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর চালায় পিকেটাররা। এরপর রংপুরগামী পণ্যবাহী দুটি ট্রাক ও দুটি ড্রাম ট্রাকে ভাঙচুর চালায় তারা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পিকেটারদের ইটপাটকেল ছোড়া নিয়ন্ত্রণে টিয়ার শেল ছোড়ে পুলিশ।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) লাইছুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড টিয়ার শেল ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সেইসঙ্গে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]