ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পদক পাওয়ায় ঠাকুরগাঁওয়ে রনিতা বালাকে সংবর্ধনা

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৯, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ পল্লী উন্নয়নে রোকেয়া পদক প্রাপ্তিতে ঠাকুরগাঁওয়ে রনিতা বালাকে সংবর্ধনা প্রদান করা হয়। সোমবার সন্ধায় উন্নয়ন সংস্থা মানব কল্যাণ পরিষদ প্রশিক্ষণ কেন্দ্রে এ সংবর্ধনা প্রদান করা হয়।

উন্নয়ন সংস্থা মানব কল্যাণ পরিষদ (এমকেপি)’র আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেস কাব সভাপতি মনসুর আলী, মানব কল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটির সভাপতি বিউটি বিশ্বাস, সংস্থাটির পরিচালক রবিউল আজম, জেলা সিএসও সদস্য শাহ মোঃ নাজমুল ইসলাম। এ সময় সংস্থাটির সিএসও সদস্য, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মীসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের প্রত্যন্ত গ্রামাঞ্চলে নারী ও শিশুদের জীবনমান উন্নয়ন সহ বাল্য বিবাহ ও নারী নির্যাতন বন্ধে বিশেষ অবদান রাখা রনিতা বালা তৃণমূল পর্যায় থেকে উঠে আসা একজন নারী, যিনি পল্লী উন্নয়নে রোকেয়া পদক প্রাপ্ত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]