ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হিজলায় আনন্দ র‌্যালি ও প্রতিবাদ সভা

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৯, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

 

হিজলা (বরিশাল)প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে ১৯শে ডিসেম্বর রোজ মঙ্গলবার ২০২৩ সকাল সাড়ে দশটায় সময় উপজেলা সদর বঙ্গবন্ধু মুরালে এ আনন্দ র‌্যালি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপস্থিত  জনতার বক্তব্য থেকে জানা যায়, বাংলাদেশের বিরুদ্ধে বি এন পি জামায়াতের আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করছে এর প্রতিবাদে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি দেশব‍্যাপি আনন্দ র‍্যালি ও প্রতিবাদ সভার ঘোষণা দেন।

তাই এর অংশ হিসেবে হিজলা উপজেলা আওয়ামীলীগ ও সহ যোগী সংগঠন নেতৃবৃন্দ মঙ্গলবার ২০২৩ ইং সাকাল সারে ১০টায় উপজেলা সদর বাসষ্টান হতে একটি আনন্দ রেলি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে উপজেলার বঙ্গবন্ধু মুড়ালে এসে প্রতিবাদ সভা করেন।

এ সময় হিজলা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার  বলেন, বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তবুও বিএনপি জামায়াত সহ একটি মহল দেশ বিরোধী বিভিন্ন ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।  তিনি আরো বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে আমরা এক ও ঐক্যবদ্ধ থাকবো-ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মাস্টার মোঃ ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি কাজী শাহ্ নেওয়াজ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক অবঃ সার্জেন্ট মাহমুদ হাওলাদার, উপজেলা কৃষকলীগ সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, উপজেলা যুবলীগ নেতা মোঃ সোহেল বেপারী, এছাড়াও বিভিন্ন ইউনিয়নের সভাপতি  সম্পাদক সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]