ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রী ডায়াবেটিস ও হাইপারটেনশন ক্যাম্প অনুষ্ঠিত

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৬, ২০২৩ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

শনিবার ১৬ ডিসেম্বর নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়ন এর জনতা বাজার সানরাইজ প্রি ক্যাডেট একাডেমি প্রাঙ্গণে আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির নোয়াখালী শাখার ব্যবস্থাপনায় বাংলাদেশ ডায়াবেটিস সমিতি স্বীকৃত চিকিৎসক, ডায়াবেটিস থাইরয়েড হরমোন ও ফ্যামেলী মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোহাম্মদ রেজাউল বারী কতৃক বিনামূল্যে ডায়াবেটিস রোগীদের চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে।
এতে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বিনামূল্যে ডায়াবেটিস পরিক্ষা ও চিকিৎসা গ্রহন করেন।

উক্ত বিনামূল্যে ডায়াবেটিস ক্যাম্পে উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলার আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির জেলা সভাপতি মোহাম্মদ নুর করিম, জনতা বাজার হামিদ উল্লাহ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ডাক্তার মোহাম্মদ হামিদ উল্লাহ,
জনতা বাজার দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মাহমুদউল্লাহ,
পল্লী চিকিৎসক ডাক্তার মোহাম্মদ ইসমাইল, এডভোকেট রেজাউল হক মিয়াজি প্রমুখ।

নোয়াখালী আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির জেলা সভাপতি মোহাম্মদ নুর করিম বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির ব্যবস্থাপনায় আমরা একটি বিনামূল্যে ডায়াবেটিস ক্যাম্প আয়োজন করি। এতে করে গ্রামের মানুষ বিনামূল্যে ডায়াবেটিস পরিক্ষা করে নিশ্চিত হতে পারলো ।নিজের ডায়াবেটিস আছে কিনা থাকলে প্রয়োজনী চিকিৎসা গ্রহন করতে পারবেন। এসময় উপস্থিত সকলের সামনে একটি ডায়াবেটিস গান পরিবেশন করা হয়।

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট হাজী মোহাম্মদ আবুল বাসার বলেন, আমার এলাকায় এমন একটি বিনামূল্যে ডায়াবেটিস পরিক্ষা ক্যাম্প পরিচালিত করা, ও এ মহতি উদ্যোগ প্রশংসনীয় আমি ডায়াবেটিস চিকিৎসক এম বিবিএস ডাক্তার মোহাম্মদ রেজাউল বারী সাহেব কে ও আর এম পি ওয়েলফেয়ার সোসাইটির সকলকে আমার চরক্লার্ক ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]