ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়া আদমদীঘিতে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

বার্তা বিভাগ
ডিসেম্বর ১৫, ২০২৩ ৯:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

নাসিরা সুলতানা (আদমদীঘি-বগুড়া ) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ এর সাথে বিভিন্ন দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী, সেবাগ্রহীতা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, মৎস্য অফিসার সুজয় পাল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলে রাব্বী, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, আব্দুস ছালাম মাস্টার, গোলাম মোস্তফা। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]